Breaking

Friday, April 3, 2020

Fiverr থেকে টাকা ইনকাম করুন

Fiverr থেকে টাকা ইনকাম করুন


Fiverr একটি অনলাইন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস। Fiverr বিভিন্ন ধরণের পরিষেবার কাজ এবং মিনি-জব সরবরাহ করে। Fiverr প্রতিষ্ঠিত হয়েছিল ২০১০ সালে। Fiverr এর  লক্ষ্য হ'ল ফ্রিল্যান্সার কর্মসংস্থান প্রদান করা। আপনার কাজের দক্ষতার জন্য আপনি এখানে লক্ষ লক্ষ কাজ পাবেন। আপনি যদি ডিজাইনার, ওয়েব ডেভলপমেন্ট কারী, আইনজীবী হন তবে আপনার ফাইভারে  কাজ রয়েছে। ফাইভার পোর্টফোলিও বিকল্প আপনাকে ‘ফ্রিল্যান্সার’ বা ‘আপওয়ার্ক’ তুলনা করতে দেয়। ফাইবারে আপনার প্রোফাইল আপডেট করার জন্য আপনাকে ইংরেজি বেসিক দক্ষতা  পরীক্ষা পাস করতে হবে।

অনেকে এই সংস্থায় 5 ডলারে কাজ শুরু করে। ফাইভার আপনাকে ক্লায়েন্টদের সাথে কাজ করতে বা অন্যকে আপনার কাজ করতে দেয়। আপনি প্রচুর জিগ পাবেন যা আপনাকে কাজের মতো অর্থোপার্জন করবে। এটি ফ্রিল্যান্সারকে সরাসরি বিক্রেতার সাথে যোগাযোগ করতে দেয়। ফাইভার অনলাইন আয়ের একটি দুর্দান্ত  প্রতিষ্ঠান।



ক্লায়েন্টরা আপনাকে যা দেবে তার ভিত্তিতে আপনাকে কাজ করতে হবে। টুইটার পোস্ট, ফেসবুক প্রচার, গুগল প্লাস প্রচার ইত্যাদি ক্ষেত্রে ফাইভারের অনেকগুলি পরিষেবা রয়েছে । ব্যবসায়ী তার ওয়েবসাইটে ট্র্যাফিক পেতে চায়, তাই তারা এটি ফাইভারের মাধ্যমে করেন। 

আপনি যদি দ্রুত লিখতে পারেন তবে আপনি ভাল আয় করতে পারেন। আপনি যদি 12 মিনিটে 400 শব্দ লিখতে পারেন তবে আপনি প্রতি ঘন্টা 25 ডলার উপার্জন করতে পারবেন। সর্বদা মনে রাখবেন যে আপনার লেখাটি উচ্চমানের, তাই ক্লায়েন্টরা আপনার সাথে বার বার কাজ করবে। কিছু ট্র্যাফিক জেনারেট সফ্টওয়্যার রয়েছে যা আপনি ক্লায়েন্টের ওয়েবসাইটগুলিকে প্রচার করতে কয়েক মিনিটের জন্য ব্যবহার করতে পারেন। আপনার Dollar Buy Sell প্রয়োজন হলে ভার্চুয়াল ওয়ালেট আকাউন্ত করুন।

যদি আপনি কীভাবে স্বয়ংক্রিয় ফটো-ভিত্তিক অঙ্কন সরঞ্জামগুলি ব্যবহার করতে জানেন তবে আপনি একটি ডিজিটাল অঙ্কন তৈরি করতে পারেন। গ্রাহকরা সর্বদা তাদের ওয়েবসাইটে কাস্টম গ্রাফিক্স ভিত্তিক ছবি ব্যবহার করতে চান। ফটোশপ কীভাবে কাজ করে তা যদি আপনি জানেন তবে এখানে আপনি ভাল ইনকাম করতে পারবেন। আপনি যদি উপস্থাপন যোগ্য হন এবং পেশাগতভাবে কথা বলতে পারেন, আপনি ভিডিও প্রশংসাপত্রগুলি দিতে পারেন, যেমন জিগ ফাইভারের শীর্ষ বিক্রেতাদের।

এমন অনেক সফ্টওয়্যার রয়েছে যা এসইওর জন্য আপনার ওয়েবসাইট কতটা কার্যকর তা পরীক্ষা করতে পারে। আপনি এই জাতীয় সফটওয়্যার কিনতে এবং ফাইবারে কাজ করতে পারেন। আজই ফাইভারে কাজ শুরু করুন এবং আপনার ফ্রি সময়টি ব্যবহার করুন।

No comments:

Post a Comment